বাংলাদেশে বর্তমান ক’রোনা ভাই’রাস প্রেক্ষাপটে আগামী ১০ মে থেকে ব্রাহ্মণবাড়িয়ার সব মার্কেট ও দোকানপাট আগের মতো বন্ধ থাকবে, জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রির নেতারা।

আজ ৭ মে বৃহস্পতিবার দুপুরে নিজ কার্যালয়ে সম্মেলন কক্ষে জে’লা প্রশাসক হায়াত-উদ-দৌল্লা খানের সভাপতিত্বে জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়।

এ সময় সভায় ব্রাহ্মণবাড়িয়া ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন জে’লা চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রির সভাপতি আজিজুল হক জানান, বর্তমান ক’রোনা প্রেক্ষাপটে আমাদের ব্যবসা প্রতিষ্ঠান আগের মতো বন্ধ থাকবে।

আগামী ১০ মে পর থেকে আমাদের ব্রাহ্মণবাড়িয়ায় কোনো ব্যবসা প্রতিষ্ঠান খোলা হবে না। বরং আগের মতো বন্ধ থাকবে। জনসাধারণ এবং ব্যবসায়ীদের নিজেদের সুস্থতার কথা বিবেচনা করে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

বর্তমান প্রেক্ষাপটে দোকান না খোলার মতো গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়ার জন্যে ব্যবসায়ীদের ধন্যবাদ জানিয়ে ব্রাহ্মণবাড়িয়া জে’লা প্রশাসক হায়াত-উদ্-দোলা খান বলেন, দেশের স্বার্থে প্রত্যেকের স্ব-স্ব জায়গা থেকে এগিয়ে আসতে হবে। ব্যবসায়ীরা স্ব-প্রণোদিতভাবে যে সিদ্ধান্ত নিয়েছে তা অত্যন্ত সময় উপযোগী। তিনি উপস্থিত সব ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লা সে’না নিবাসের ৬ বেঙ্গল রেজিমেন্টের কমান্ডিং অফিসার লে. কর্নেল আতাউর রহমান খান, ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মুহাম্মদ আনিসুর রহমান, জে’লা আওয়ামী লীগের সভাপতি আল মামুন স’রকার, ব্রাহ্মণবাড়িয়া ব্যবসায়ীদের প্রধান সংগঠন জে’লা চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাষ্টির সভাপতি আজিজুল হকসহ আরও অনেকেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here