বিশ্ব স্বাভাবিক ছন্দে কবে ফিরবে, এখনো এবি’ষয়ে কোনও রকম ধারণা নেই কারোর। বন্ধ সবকিছু,বন্ধ ক্রিকেট। এই মুহূর্তে অধিকাংশ সময় ক্রিকেটারদের একাংশ’কে দেখে যাচ্ছে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে অবসর যাপন করতে।সম্প্রতি ইনস্টাগ্রাম এ লাইভে এসেছিলেন রোহিত শর্মা, সেখানে আড্ডায় মাতেন তিনি অস্ট্রেলিয়ার তারকা ব‍্যাটসম‍্যান ডেভিড ওয়ার্নারের সাথে।এদিন আড্ডায় নিজের অবসর পরিকল্পনা নিয়ে কথা বলেছেন হিটম‍্যান ।

এদিন ডেভিড’কে রোহিত বলেন ” পরিবারের সাথে সময় কা’টানো’টা আমাদের একান্ত প্রয়োজনীয়। অধিকাংশ সময় আমাদের ক্রিকে’টের জন্যে দেশের বাইরে’ই সময় কা’টাতে হয়। ক্যারিয়ারের শেষে এই পরিবার’ই থাকবে আপনার সাথে আজীবন। আমার ক্যারিয়ার তো ৩৮-৩৯ বছর বয়সেই থেমে যাবে। এইমুহুর্ত আমি দারুণ সময় কা’টাচ্ছি পরিবারের সাথে” ।

এইমুহুর্ত বিশ্ব ক্রিকে’টের অন‍্যতম তারকা ব‍্যাটসম‍্যান রোহিত। একের পর এক বি’স্ফোরক ইনিংস খেলার মধ্যে দিয়ে ইতিমধ্যে সকলের নয়নের মনি হয়ে উঠেছেন ” হিটম‍্যান ।এইমুহুর্ত ভারতীয় দলের অন‍্যতম ব‍্যাটিং স্তম্ভ এই ক্রিকেটারের আন্তর্জাতিক ক্রিকে’টে রয়েছে তিনটি একদিবসীয় দ্বিশতক।এমন রেকর্ডটি নেই কোনও আন্তর্জাতিক ক্রিকেটারের।

অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলা বরাবর দারুণ উপভোগ করেন তিনি।ওয়ার্নার’কে তিনি বলেন, ” আমার অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে খুব ভালো লাগে।ওদেশে সিরিজ জেতা একটা দারুণ ব‍্যাপার ছিলো।সেইবার আমাদের ব‍্যাটিং এবং বোলিং, দুই বিভাগ দারুণ প্রদর্শন করেছিলো।

আমি পরবর্তী সিরিজের জন্য মুখিয়ে আছি।আমি চাই এই প্র’কোপ কে’টে গেলেই ভারত – অস্ট্রেলিয়া সিরিজ হোক।আমার মনে হয় আইপিএল শুরু হবে খুব শীঘ্রই।কিন্তু আমার মন পড়ে আছে অস্ট্রেলিয়ার।অস্ট্রেলিয়া’তে কোনও কিছু সহজে মেলেনা।আমার ওদেশে সময় কা’টাতে দারুণ লাগে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here