মাদারীপুরের রাজৈর উপজে’লার বিভিন্ন স্থানে করো’নাভাই’রাসে কর্মহীন বিভিন্ন শ্রেনী পেশার মানুষের মধ্যে মঙ্গলবার (১২ মে) বিকেলে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর বর্তমান জিএস গো’লাম রাব্বানী।

এ সময় বিপক্ষ একটি গ্রুপ এ ত্রাণ বিতরণকালে উপজে’লার থা’নার মোড়ে হা’মলা করে ত্রাণ সামগ্রী ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর বর্তমান জিএস গো’লাম রাব্বানীর গ্রামের বাড়ি মাদারীপুরের রাজৈর উপজে’লার বদরপাশা গ্রামে।

সফর সঙ্গী রাব্বানীর চাচাতো ভাই আবু সাইদ জানায়, মঙ্গলবার বিকেলে উপজে’লার থা’নার মোড়ে কর্মহীন মানুষের মধ্যে ত্রাণ বিতরনকালে রাজৈর উপজে’লার বিপক্ষ পক্ষের ছাত্রলীগের সভাপতি পিয়াল গ্রুপের রিমনসহ ১০/১৫ জন যুবক হা’মলা করে ত্রাণ সামগ্রী ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

এ সময় রাব্বানীর লোকজনের প্রতিরোধের মুখে হা’মলাকারিরা ফিরে যায়। বিপক্ষ গ্রুপের রাজৈর উপজে’লা ছাত্রলীগ সভাপতি হাসিবুল হাসান পিয়াল জানায়,

ত্রাণ বিতরনকালে সামাজিক দূরুত্ব বজায় না রাখায় আমা’র ছে’লেরা বাঁ’ধা দেয় এবং এ নিয়ে কথা কা’টাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়।

এই বিষয়ে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর বর্তমান জিএস গো’লাম রাব্বানী জানায়, ১২০০ প্যাকেট ত্রাণ সামগ্রী বিতরনের একপর্যায়ে ৩০/৪০ প্যাকেট উপহার সামগ্রী থা’নার মোড়ে আমা’র চাচাতো ভাই আবু সাইদ এর নিকট রেখে আমি রাজৈর গুচ্ছগ্রামে যাই।

এ সুযোগে পূর্ব পরিক’ল্পিতভাবে বিপক্ষ ছাত্রলীগের কিছু উচ্ছৃংখল যুবক হা’মলা করে ওই উপহার সামগ্রী ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। প্রতি প্যাকেট উপহার সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি লবন, ১ কেজি চিনি, ১ কেজি আটা ও ১টি সাবান।

রাজৈর থা’নার ওসি খোন্দকার শওকত জাহান বলেন, ত্রাণ বিতরণকালের শেষ পর্যায়ে একজন আরেকজনকে ধাক্কা দেওয়ার কথা শুনেছি। কোন হা’মলার ঘটনা কোথাও ঘটেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here