এর প্রভাবের কারণে স্থগিত করা হয়েছে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার সিরিজটি। তবে আলোচনায় এসেছে বঙ্গবন্ধু ডিপিএল নিয়ে।
কোভিড-১৯ ভাইরাস আ’তঙ্কে ছড়িয়েছে সারা বিশ্বে। যার কারণে এটির প্রভাব পড়েছে ক্রীড়া জগতেও। যেখানে বিভিন্ন দেশের ক্রিকেট বোর্ড করোনা আ’তঙ্কে আন্তর্জাতিক ক্রিকেট সহ ঘরোয়া ক্রিকেট স্থগিত সেখানে উল্টো পথে হাঁটছে বিসিবি। ইতোমধ্যে দেশে বেশ কয়েকজনের নতুন করে সনাক্ত হয়েছে। তার মধ্যে চালিয়ে যাচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ।

অবশ্য গুঞ্জন উঠেছে অন্যান্য দেশের মতো স্থগিত করা হতে পারে এই টুর্নামেন্টটি। তবে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নেয়নি বোর্ড। বিসিবির প্রধান নির্বাহী জানিয়েছেন সরকারের সবুজ সংকেতের অপেক্ষায় রয়েছে বিসিবি।

“বর্তমান পরিস্থিতি যেটা দাঁড়িয়েছে, আমাদের বোর্ড সভাপতি জানিয়েছেন সরকার থেকে যেভাবে নির্দেশ আসবে সেভাবেই চালিয়ে যাব। এর বাইরে যে সমস্ত মেডিক্যাল নির্দেশনাগুলো এসেছে সেগুলো অনুসরণ করার জন্য টুর্নামেন্টের আয়োজক কমিটিকে দিয়েছি, সেভাবেই চালানো হচ্ছে। এখন কিন্তু মাঠেও দর্শক আসছে না তেমন। আমরা দলের ক্রিকেটার ও ক্লাবগুলোর সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিব।”

এদিকে সকালেই বাংলাদেশের পাকিস্তান সফর স্থগিতের ঘোষণা আসে। নিজাম উদ্দিন জানিয়েছেন সফর আপাতত স্থগিত হলেও ভবি’ষ্যতে সিরিজ আয়োজন করার চেষ্টা চালিয়ে যাবে দুই বোর্ড।

“প্রথম থেকেই বলে আসছিলাম কলটা তাদের (সিদ্ধান্ত নেওয়ার) । ওদের সাথে আমাদের যোগাযোগ হচ্ছিল। তারা আমাদের সাথে যোগাযোগ করেছে কিভাবে এইটা নিয়ে কাজ করা যায়। তারা জানিয়েছেন সিরিজটা স্থগিত করতে চায়, আমরাও সম্মতি দিয়েছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here