আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ধ’র্ষণের বিচার চাইতে গিয়ে স’রকার পতন আন্দোলনের কথিত ঘোষণা দিয়ে বিএনপি ধ’র্ষক এবং ঘৃণ্য অ’পরাধীদের বাঁচানোর অপপ্রয়াস চালাচ্ছে।

শুক্রবার বিকালে সং’সদ ভবন এলাকায় স’রকারি বাসভবনে সমসাময়িক বি’ষয় নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি কথায় কথায় বলে ধ’র্ষণকারী ও অ’পরাধীদের সবাই নাকি স’রকারি দলের। অথচ আজ (শুক্রবার) পত্রিকায় এসেছে গাজীপুরের কাপাসিয়ায় বিএনপির ছাত্রসংগঠনের সাবেক যুগ্ম আহ্বায়কের ধ’র্ষণের ভিডিও ছড়ানোর ন্যক্কারজনক অভিযোগ।

মির্জা ফখরুল সাহেব এখন কি বলবেন যে, স’রকার নির্বিচারে তাদের দলীয় নেতাকর্মীদের গ্রে’ফতার করছে। ষ’ড়যন্ত্র, খু’ন আর স’ন্ত্রাস বিএনপির রাজনৈতিক সংস্কৃতি। কারণ তাদের ক্ষ’মতার উৎস জনগণ নয়, তাদের উৎস অন্ধকারের চোরাগলি।

তিনি বলেন, কোনো অ’পরাধ সংগঠিত হওয়ার স’ঙ্গে স’ঙ্গেই স’রকার ব্যবস্থা নিচ্ছে এবং অ’ভিযুক্তদের আইনের আওতায় আনছে। বিএনপি মাঠে নামার আগেই স’রকার অ’পরাধীদের গ্রে’ফতার অ’ভিযান শুরু করে দেয়। দলীয় পরিচয় অ’পরাধীদের শা’স্তি থেকে রেহাই দিতে পারবে না।

স’রকার কারো হাতে ইস্যু তুলে দিবে না জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা ধ’র্ষকদের বিচারের নামে আন্দোলনে নেমে ভিন্ন ভাষায় কথা বলে, জনসচেতনতা তৈরির পরিবর্তে স’রকার পরিবর্তনের কথা বলে প্রকারান্তরে তারা ধ’র্ষকদের আশ্রয়-প্রশ্রয় দিচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here