হস্পতিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় কলকাতায় একটি পূজা মণ্ডপে কালীপূজা উদ্বোধন করবেন সাকিব আল হাসান। সে কারণে আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে বেনাপোল আন্তর্জাতিক চেকপোস্ট দিয়ে তিনি ভারতে গেছেন।

ভারতে যাওয়ার পূর্বে বেনাপোল কাস্টমস হাউজে বেনাপোল কাস্টমস কমিশনার আজিজুর রহমানের সাথে সৌজন্যমূলক সাক্ষাৎ করেন। এ সময় অতিরিক্ত কাস্টমস কমিশনার ড. মো: নেয়ামুল ইসলাম উপস্থিত ছিলেন।

কিছুক্ষণ সেখানে অবস্থান করার পর সাকিব সরাসরি বেনাপোল চেকপোস্ট ইমিগ্রেশন হয়ে ভারতের রওনা দেন। এ সময় স্থানীয় গণমাধ্যমকর্মী ও শত শত ক্রিকেট ভক্তরা উপস্থিত ছিলেন। করোনা পরিস্থিতির কারণেই প্রিয় তারকাকে নিজেদের মাঝে পাননি ভক্তরা। সাকিবের জন্য চেকপোস্টে কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়।

সাকিব ভারত ও বাংলাদেশ দুই দেশেই ভীষণ জনপ্রিয়। ভারতের আয়োজক পরেশ পাল জানান, বৃহস্পতিবার (১২ নভেম্বর) ঢাকা থেকে কলকাতায় আসবেন সাকিব। সন্ধ্যায় পূজা উদ্বোধন করেই আবার ঢাকায় ফিরে যাবেন। এই করোনাকালে ভারতীয় দূতাবাস কোনো প্রকার ঝামেলা ছাড়াই বিশ্বসেরা অল-রাউন্ডারকে ভিসা দিয়েছে বলেও জানান আয়োজক।

সম্প্রতি এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন সাকিব।বঙ্গবন্ধু টি টোয়েন্টি টুর্নামেন্টর মধ্য দিয়ে তিনি আবারো ক্রিকেটে ফিরতে যাচ্ছেন। মাঠে ফেরার আগে তিনি অংশ নিচ্ছেন বিভিন্ন প্রচারে।

বাংলাদেশ ক্রিকে’টের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসান। স্বাভাবিকভাবেই তাকে সামনে দেখে আবেগ ধরে রাখতে পারেননি এক ভক্ত।
সাকিবকে দেখেই তাই দৌড়ে গিয়েছিলেন ছবি তুলতে। কিন্তু না জিজ্ঞেস করে মুখের সামনে সেলফির ভঙ্গিমায় ফোন তুলতেই রেগে গেলেন সাকিব। শুধু রেগেই যাননি, সেই ভক্তের ফোন কেড়ে নিয়ে ছু’ড়ে ফে’লে দেন এই বিশ্বসেরা অলরাউন্ডার।

ঘটনাটা ঘটেছে বেনাপোল বন্দর ইমিগ্রেশনে। আইসিসির নি’ষেধাজ্ঞা কাটিয়ে ফেরা সাকিব বৃহস্পতিবার ( ১২ নভেম্বর) দুপুরে বেনাপোল বন্দর ইমিগ্রেশন দিয়ে ভারতে গেছেন। ভারতে যাওয়ার পথে বেনাপোল ইমিগ্রেশনের মধ্যে এক ভক্ত তার সঙ্গে ছবি তুলতে চাইলে ফোন কেড়ে নিয়ে ফে’লে দেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here