প্রাইম ব্যাংকের বিপক্ষে রান তাড়া করতে নেমে শুরুতেই উইকেট হারিয়েছিল গাজী গ্রুপ ক্রিকেটার্স। শুরুতেই জাকির হাসানের ফিরে যাওয়ার ধাক্কা বেশ ভালোভাবে সামাল দেন মুমিনুল হক ও সৌম্য সরকার। তাদের জুটিতে গাজী গ্রুপ যখন স্বস্তিতে, তখন আ’ক্রমণে এসে দলকে ব্রেকথ্রু এনে দিয়েছেন শরিফুল ইসলাম।

শরিফুল ইসলাম। ফাইল ছবি
ব্যক্তিগত প্রথম ওভারের চতুর্থ বলে মুমিনুলকে আউট করেন বাঁহাতি এ পেসার। যুব বিশ্বকাপে দ্যুতি ছড়ানো এ পেসারের বলে ব্যক্তিগত ২৮ রানে আউট হন মুমিনুল। ৪২ বল মোকাবেলায় ৪ চারে ইনিংসটি সাজান তিনি। তার বিদায়ে দলীয় ৫৪ রানে দ্বিতীয় উইকেট হারিয়েছে গাজী গ্রুপ।

এর আগে সৌম্যর সাথে ইনিংসের গোড়াপত্তন করতে এসে সুবিধে করতে পারেননি জাকির। দলীয় ও ব্যক্তিগত ৫ রানে নাঈম হাসানের বলে লেগ-বিফোরের ফাঁদে পড়েন তিনি। তার ফিরে যাওয়ায় শুরুতেই ধাক্কা খায় দলটি।

এ মুহূর্তে সৌম্যর সাথে দলের হাল ধরেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। এ প্রতিবেদন লেখার সময়, ১৭ ওভারে গাজী গ্রুপের সংগ্রহ ২ উইকে’টে ৬৭ রান। সৌম্য ৪০ বল থেকে ৩০ ও মাহমুদউল্লাহ ব্যাট করছেন ৩ রান নিয়ে।

মিরপুরের হোম অব ক্রিকে’টে প্রথমে ব্যাট করে ৬ উইকে’টে ২৫১ রানের সংগ্রহ দাঁড় করায় প্রাইম ব্যাংক। দলের পক্ষে সর্বোচ্চ ৭৯ রান করেন রনি তালুকদার। তাছাড়া শেষদিকে দ্রুতগতিতে নাহিদুল ইসলাম ৫৩ ও নাঈম করেন ৪৬ রান।

গাজী গ্রুপের বোলারদের মধ্যে সবচেয়ে সফল ছিলেন মাহমুদউল্লাহ। ১০ ওভার বল করে ৫৩ রান খরচায় সর্বোচ্চ ৩ উইকেট নেন তিনি। তাছাড়া নাসুম আহমেদ লাভ করেন দুটি উইকেট।

সংক্ষি’প্ত স্কোর-
প্রাইম বাংক: ২৫১/৬ (৫০ ওভার)
রনি ৭৯, নাহিদুল ৫৩*, নাঈম ৪৬*, মিঠুন ২৭; রিয়াদ ৩/৫৩, নাসুম ২/৪০।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here